জামেয়া অদুদিয়া সুন্নিয়া ফাযিল মাদ্রাসায় বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সরকারি বিধিমোতাবেক জামেয়া অদুদিয়া সুন্নিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসা, হাটহাজারী, চট্টগ্রামের জন্য বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) জনবল কাঠামো এবং সর্বশেষ এমপিও নীতিমালা-১৮ (২৩ নভেম্বর ২০২০ পর্যন্ত সংশোধিত) মোতাবেক শূন্য ও সৃষ্ট পদে লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মাদ্রাসার বিভিন্ন পদে উপযুক্ত প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন জমা দেওয়ার জন্য আহ্বান করা হচ্ছে।

পদের বিবরণ:

  1. অফিস সহকারী কাম-হিসাব সহকারী (শূন্য পদ):
    এই পদে ১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীদের অফিস ব্যবস্থাপনা এবং হিসাবরক্ষণে দক্ষতা থাকতে হবে। কম্পিউটার জ্ঞান থাকা আবশ্যক। মাদ্রাসার হিসাব সংক্রান্ত কাজ এবং অফিস সহকারীর দায়িত্ব পালন করতে হবে।
  2. অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর (সৃষ্ট পদ):
    সৃষ্ট পদে ১ জন প্রার্থী নিয়োগ করা হবে। এই পদে প্রার্থীদের অফিস ব্যবস্থাপনা এবং কম্পিউটার অপারেশনে দক্ষ হতে হবে। ডেটা এন্ট্রি, ফাইল মেইনটেন্যান্স, এবং অন্যান্য অফিসিয়াল কাজ দক্ষতার সাথে সম্পন্ন করতে হবে।
  3. নিরাপত্তা কর্মী (সৃষ্ট পদ):
    মাদ্রাসার নিরাপত্তার জন্য ১ জন নিরাপত্তা কর্মী নিয়োগ দেওয়া হবে। প্রার্থীদের মাদ্রাসার সম্পদ ও স্থাপনার নিরাপত্তা রক্ষা করতে হবে। এছাড়াও মাদ্রাসার নিরাপত্তা নীতিমালা মেনে চলতে হবে।
  4. আয়া (সৃষ্ট পদ):
    মাদ্রাসার পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং অন্যান্য সহায়তামূলক কাজে ১ জন আয়া নিয়োগ দেওয়া হবে। এই পদে যারা নিয়োগ পাবেন তাদেরকে মাদ্রাসার পরিচ্ছন্নতা ও শৃঙ্খলা বজায় রাখতে হবে।

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীদের ৫০০ টাকা (অফেরৎযোগ্য) ব্যাংক ড্রাফট (আইএফআইসি ব্যাংক হাটহাজারী, চট্টগ্রাম শাখা) সহ, শিক্ষাগত যোগ্যতার সকল সনদ, এনআইডি কার্ডের সত্যায়িত ফটোকপি, দুই কপি রঙ্গিন পাসপোর্ট সাইজের ছবি সহ অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। পূর্বে যারা আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

ঠিকানা:
অধ্যক্ষ, জামেয়া অদুদিয়া সুন্নিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসা, হাটহাজারী, চট্টগ্রাম।

বিঃদ্রঃ
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ ১২ই আগস্ট, ২০২৪।

জব সোর্স:
দৈনিক আজাদি

জব নং:
2028081200৯ম

আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করে তাদের দক্ষতা ও যোগ্যতা প্রমাণের জন্য আহ্বান করা হচ্ছে। নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ হওয়ার পর যোগ্য প্রার্থীদের সাথে যোগাযোগ করা হবে।

chittagong job circular 2024

Note:  এই বিজ্ঞপ্তির জন্য বিজ্ঞপ্তি প্রকাশক কোনো রকম আর্থিক লেনদেন করে নি বা করবে না। আপনি যদি কোনোরকম আর্থিক লেনদেন করে থাকেন কারো সাথে সেক্ষেত্রে JobQuestBD দায়ী থাকবে না। 

New Job Circular Alert

নতুন যেকোনো জব সার্কুলার পেতে পারেন আপনার মোবাইলে মেসেজ এর মাধ্যেমে। আমাদের হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টেলিগ্রাম গ্রুপে যুক্ত থাকুন, যেকোনো জবের আপডেট জানুন খুব দ্রুত, সহজেই।

WhatsApp Channel

WhatsApp Group(Male)

WhatsApp Group (Female)

Telegram Group

Facebook Group

By mdhanif

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *