ঘাসফুলে বিভিন্ন পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির সনদপ্রাপ্ত (এম.আর.এ সনদ নং: ০০৩৯৯-০১২০৯-০০১৬০) ও পিকেএসএফ এর সহযোগী সংস্থা ঘাসফুল, চট্টগ্রাম, ফেনী, কুমিল্লা, ঢাকা, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় বিভিন্ন পদে নিয়োগের জন্য দরখাস্ত আহ্বান করছে। আগ্রহী প্রার্থীদের নিকট থেকে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র জমা দেওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে। নিচে পদের বিবরণ ও যোগ্যতার বিস্তারিত তথ্য প্রদান করা হলো:

১. অফিসার (শাখা ব্যবস্থাপক)

  • শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/ স্নাতকোত্তর। শাখা ব্যবস্থাপক হিসেবে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা এবং ৬ মাসের শিক্ষানবীশকাল থাকতে হবে। কম্পিউটারে দক্ষতা ও মোটরসাইকেল চালনায় পারদর্শী এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকা আবশ্যক।
  • বেতন ও অন্যান্য সুবিধা: বেতন ২৮,০০০ টাকা, দৈনিক মধ্যাহ্ন ভোজ ভাতা ৫০ টাকা, যাতায়াত ভাতা ২,৫০০ টাকা, মাসিক মোবাইল বিল ৫০০ টাকা। নিয়োগ প্রাপ্তদের ১০,০০০ টাকা ফেরতযোগ্য জামানত প্রদান করতে হবে। এছাড়াও, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুয়িটি, কল্যাণ তহবিল, এবং অন্যান্য সুবিধা প্রযোজ্য।

২. জুনিয়র অফিসার (ক্রেডিট অফিসার)

  • শিক্ষাগত যোগ্যতা: স্নাতক পাশ।
  • বেতন ও অন্যান্য সুবিধা: প্রশিক্ষণকালীন বেতন ১০,০০০ টাকা, দৈনিক মধ্যাহ্ন ভোজ ভাতা ৫০ টাকা। প্রশিক্ষণ শেষে শিক্ষানবীশকালীন বেতন ১৭,৬০০ টাকা, মাসিক মোবাইল বিল ২০০ টাকা। স্থায়ীকরণের পর বেতন ২২,০০০ টাকা এবং অন্যান্য সুবিধা প্রযোজ্য। মোটরসাইকেল/ বাইসাইকেল চালনায় সক্ষম প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

৩. সহকারী অফিসার (ক্রেডিট অফিসার)

  • শিক্ষাগত যোগ্যতা: এইচ এস সি পাশ।
  • বেতন ও অন্যান্য সুবিধা: প্রশিক্ষণকালীন বেতন ১০,০০০ টাকা, দৈনিক মধ্যাহ্ন ভোজ ভাতা ৫০ টাকা। প্রশিক্ষণ শেষে শিক্ষানবীশকালীন বেতন ১৪,৪০০ টাকা, মাসিক মোবাইল বিল ২০০ টাকা। স্থায়ীকরণের পর বেতন ১৮,০০০ টাকা এবং অন্যান্য সুবিধা প্রযোজ্য। মোটরসাইকেল/ বাইসাইকেল চালনায় সক্ষম প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

৪. সাপোর্ট স্টাফ

  • শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি পাশ।
  • বয়স: ন্যূনতম ১৮ বছর।
  • বেতন ও অন্যান্য সুবিধা: বেতন ১২,০০০ টাকা, দৈনিক মধ্যাহ্ন ভোজ ভাতা ৫০ টাকা। এছাড়াও মূল বেতনের সমপরিমাণ বছরে ২টি উৎসব বোনাস, বৈশাখী ভাতা এবং অন্যান্য সুবিধা প্রযোজ্য। রান্নার কাজে পারদর্শীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা দুই কপি ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপিসহ খামের উপর পদের নাম ও মোবাইল নম্বর উল্লেখ পূর্বক আবেদন পত্র আগামী ২৫ আগস্ট, ২০২৪ তারিখের মধ্যে বরাবর মানবসম্পদ বিভাগ, ঘাসফুল, বাড়ি নং # ৬২, রোড # ০৩, ব্লক-বি, চান্দগাঁও আবাসিক এলাকা, চট্টগ্রাম এই ঠিকানায় ডাকযোগে/ কুরিয়ার/ সরাসরি পৌঁছাতে হবে। ই-মেইলেও আবেদন পাঠানো যাবে (ghashfulrecruitment@gmail.com)।

নিয়োগ প্রক্রিয়া:

নিয়োগ পরীক্ষা চট্টগ্রাম, ঢাকা ও নওগাঁ জেলার তিনটি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। প্রাথমিক বাছাইয়ে যোগ্য বিবেচিত প্রার্থীদের লিখিত পরীক্ষার স্থান, তারিখ, এবং সময় জানানো হবে আবেদনপত্রে উল্লেখিত মোবাইল নম্বরে। অসম্পূর্ণ আবেদনপত্র বা একজনের জন্য একাধিক পদে আবেদন গ্রহণযোগ্য নয়।

বিশেষ দ্রষ্টব্য:

ঘাসফুলে নিয়োগ সংক্রান্ত বিষয়ে কোন ধরনের তদবির কিংবা আর্থিক লেনদেন প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে এবং এর জন্য ঘাসফুল কর্তৃপক্ষ দায়ী থাকবে না। অনলাইনে আবেদনের জন্য: https://www.ghashful-bd.org/career

জব সোর্সঃ দৈনিক আজাদি

প্রকাশের তারিখঃ ১৪ ই আগস্ট, ২০২৪

NGO job circular gashful

Note:  এই বিজ্ঞপ্তির জন্য বিজ্ঞপ্তি প্রকাশক কোনো রকম আর্থিক লেনদেন করে নি বা করবে না। আপনি যদি কোনোরকম আর্থিক লেনদেন করে থাকেন কারো সাথে সেক্ষেত্রে JobQuestBD দায়ী থাকবে না। 

New Job Circular Alert

নতুন যেকোনো জব সার্কুলার পেতে পারেন আপনার মোবাইলে মেসেজ এর মাধ্যেমে। আমাদের হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টেলিগ্রাম গ্রুপে যুক্ত থাকুন, যেকোনো জবের আপডেট জানুন খুব দ্রুত, সহজেই।

WhatsApp Channel

WhatsApp Group(Male)

WhatsApp Group (Female)

Telegram Group

Facebook Group

 

By mdhanif

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *