বিলছড়া উচ্চ বিদ্যালয়, রাঙামাটি – অফিস সহায়ক পদে নিয়োগ ২০২৪

বিলছড়া উচ্চ বিদ্যালয়, ডাকঘর- সুবলং, উপজেলা-বরকল, জেলা- রাঙামাটি এর জন্য জনবল কাঠামো ও এমপিও নীতিমালা ২০২১ এর সর্বশেষ পরিমার্জন অনুযায়ী “অফিস সহায়ক” পদে নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। উক্ত পদটি এমপিওভুক্ত এবং বেতনগ্রেড-২০ অনুযায়ী বেতন ভাতা প্রদান করা হবে।

পদের নাম:

অফিস সহায়ক

শিক্ষাগত যোগ্যতা:

অফিস সহায়ক পদের জন্য আবেদন করতে প্রার্থীকে অবশ্যই এসএসসি পাস হতে হবে। শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর প্রার্থীকে অফিস কার্যক্রমে দক্ষ হতে হবে। কম্পিউটার ব্যবহারে পারদর্শিতা থাকা বাঞ্ছনীয়।

বেতন স্কেল:

বেতনগ্রেড-২০ অনুযায়ী নিয়োগকৃত প্রার্থীকে মাসিক বেতন প্রদান করা হবে। এছাড়াও, সরকারি বিধি অনুযায়ী অন্যান্য সুবিধা যেমন বাৎসরিক উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড ইত্যাদি প্রযোজ্য হবে।

কর্মস্থল:

বিলছড়া উচ্চ বিদ্যালয়, সুবলং, বরকল, রাঙামাটি।

বয়সসীমা:

প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বয়সের ক্ষেত্রে মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য সর্বোচ্চ ৩ বছরের শিথিলতা দেওয়া যেতে পারে।

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র প্রধান শিক্ষক বরাবরে প্রেরণ করতে হবে। আবেদনপত্রের সাথে নিম্নলিখিত ডকুমেন্টস সংযুক্ত করতে হবে:

  1. সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি।
  2. শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত কপি।
  3. জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি।
  4. আবেদন ফি বাবদ ১,০০০/- টাকা এর ব্যাংক ড্রাফট/পে-অর্ডার, যা প্রধান শিক্ষক, বিলছড়া উচ্চ বিদ্যালয় বরাবরে প্রদান করতে হবে।

আবেদনের শেষ তারিখ:

আবেদনপত্র আগামী ৩০/০৮/২০২৪ ইং তারিখের মধ্যে প্রধান শিক্ষক, বিলছড়া উচ্চ বিদ্যালয়, ডাকঘর- সুবলং, উপজেলা-বরকল, জেলা- রাঙামাটি ঠিকানায় পৌঁছাতে হবে।

নির্বাচন প্রক্রিয়া:

প্রাপ্ত সকল আবেদনপত্র যাচাই-বাছাইয়ের পর যোগ্য প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। পরীক্ষার স্থান, তারিখ, এবং সময় সম্পর্কে যোগ্য প্রার্থীদের তাদের মোবাইল নম্বর বা ই-মেইল এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের চূড়ান্তভাবে নিয়োগ দেওয়া হবে।

বিশেষ দ্রষ্টব্য:

  • আবেদনপত্র অসম্পূর্ণ বা সময়মত প্রেরিত না হলে তা বাতিল বলে গণ্য হবে।
  • কোন ধরনের তদবির বা আর্থিক লেনদেন প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
  • নিয়োগ সংক্রান্ত বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।
  • প্রার্থীকে মোবাইল নম্বর অবশ্যই আবেদনপত্রে উল্লেখ করতে হবে।

যোগাযোগের ঠিকানা:

প্রধান শিক্ষক
বিলছড়া উচ্চ বিদ্যালয়
ডাকঘর- সুবলং, উপজেলা-বরকল, জেলা- রাঙামাটি
মোবাইল: 01556432829

এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যেকোনো তথ্যের জন্য উপরোল্লিখিত নম্বরে যোগাযোগ করতে পারেন।

নোট: বিলছড়া উচ্চ বিদ্যালয়, রাঙামাটি এলাকায় অবস্থিত একটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান যা শিক্ষার মানোন্নয়নের জন্য নিবেদিত। আপনি যদি যোগ্যতা সম্পন্ন প্রার্থী হন, তবে আবেদন করতে দেরি করবেন না।

Job Source: Dainik Azadi

Publication Date: 15th August, 2024

Note:  এই বিজ্ঞপ্তির জন্য বিজ্ঞপ্তি প্রকাশক কোনো রকম আর্থিক লেনদেন করে নি বা করবে না। আপনি যদি কোনোরকম আর্থিক লেনদেন করে থাকেন কারো সাথে সেক্ষেত্রে JobQuestBD দায়ী থাকবে না। 

New Job Circular Alert

নতুন যেকোনো জব সার্কুলার পেতে পারেন আপনার মোবাইলে মেসেজ এর মাধ্যেমে। আমাদের হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টেলিগ্রাম গ্রুপে যুক্ত থাকুন, যেকোনো জবের আপডেট জানুন খুব দ্রুত, সহজেই।

WhatsApp Channel

WhatsApp Group(Male)

WhatsApp Group (Female)

Telegram Group

Facebook Group

By mdhanif

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *