Bymdhanif

Sep 16, 2024

আড়ং আউটলেটে ইলেকট্রিশিয়ান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আড়ং, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় লাইফস্টাইল রিটেইল চেইন, ইলেকট্রিশিয়ান পদে নিয়োগ দিচ্ছে। এটি বাংলাদেশের একটি অন্যতম স্বনামধন্য প্রতিষ্ঠান, যা ১৯৭৮ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং গ্রামীণ কারুশিল্পীদের আর্থিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আড়ং-এর আউটলেটে ইলেকট্রিশিয়ান পদে কাজ করার সুযোগ নিয়ে প্রতিষ্ঠানটি যোগ্য ও দক্ষ প্রার্থীদের আহ্বান জানাচ্ছে।

পদবী: ইলেকট্রিশিয়ান
আবেদনের শেষ তারিখ: ২৯ সেপ্টেম্বর ২০২৪
কর্মস্থল: ঢাকা, নোয়াখালী
প্রকাশিত হয়েছে: ১৫ সেপ্টেম্বর ২০২৪


শিক্ষাগত যোগ্যতা ও অতিরিক্ত যোগ্যতা:

  • শিক্ষাগত যোগ্যতা: এস.এস.সি/ভোকেশনাল ট্রেড কোর্স (ইলেকট্রিকাল)।
  • অতিরিক্ত যোগ্যতা: বৈদ্যুতিক ওয়্যারিং (সিঙ্গেল ফেজ, থ্রি ফেজ), ডিবি বোর্ড, সাব-স্টেশন ইত্যাদি কাজের অভিজ্ঞতা। এছাড়াও এসি রক্ষণাবেক্ষণে দক্ষ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

দায়িত্বসমূহ:

  • আউটলেটে বৈদ্যুতিক তার সংযোজন ও সরঞ্জামাদি রক্ষণাবেক্ষণ নিশ্চিত করা।
  • বৈদ্যুতিক সিস্টেমের ত্রুটি পরীক্ষা ও মেরামতের প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা।
  • দৈনিক কম্পিউটার, প্রিন্টার, এসি, সিসিটিভি, নেটওয়ার্ক, সার্ভার, এয়ার কাটার, সাব-স্টেশন, জেনারেটর, টিভি এবং আর্চওয়ে গেট চালু ও বন্ধ নিশ্চিত করা।
  • নিয়মিত রেজিস্টার খাতা মেইনটেইন করা।

ইলেকট্রিশিয়ান পদে নিয়োগ পাওয়া প্রার্থীদের মূল দায়িত্ব হবে আড়ং আউটলেটে বৈদ্যুতিক সংযোগ ও সরঞ্জামাদি রক্ষণাবেক্ষণ নিশ্চিত করা। প্রার্থীদের প্রতিদিন বৈদ্যুতিক সিস্টেমের ত্রুটি নিরীক্ষণ এবং প্রয়োজনীয় মেরামতকাজ সম্পাদন করতে হবে। তাছাড়া কম্পিউটার, প্রিন্টার, এসি, সিসিটিভি, নেটওয়ার্ক, সার্ভার, এয়ার কাটার, সাব-স্টেশন, জেনারেটর, টিভি, এবং আর্চওয়ে গেটের সঠিক কার্যকারিতা নিশ্চিত করতে হবে। আউটলেটের বৈদ্যুতিক সিস্টেমের নিয়মিত তত্ত্বাবধান এবং যে কোনো ধরনের সমস্যার সমাধানও করতে হবে।

প্রার্থীদের আরও একটি দায়িত্ব হবে বৈদ্যুতিক সরঞ্জাম ও তারের মেরামতকাজের জন্য রেজিস্টার খাতা নিয়মিত মেইনটেইন করা। দৈনন্দিন বৈদ্যুতিক কাজের ট্র্যাক রাখতে এই দায়িত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ। আউটলেটের বৈদ্যুতিক সিস্টেমের প্রতিটি ত্রুটি ও মেরামত সম্পর্কে সঠিক তথ্য সংরক্ষণ করা এবং সেই অনুযায়ী সমাধানমূলক ব্যবস্থা নেওয়া হবে।


বেতন ও অন্যান্য সুবিধাসমূহ:

  • প্রতিষ্ঠান প্রদত্ত নিয়ম অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, স্বাস্থ্য ও জীবনবীমা সুবিধা সহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

প্রার্থীদের বেতন প্রতিষ্ঠানটির নিয়ম অনুযায়ী নির্ধারিত হবে। এর সঙ্গে প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, স্বাস্থ্য ও জীবনবীমা সুবিধা প্রদান করা হবে। এই সুবিধাসমূহ আড়ং-এর কর্মীদের পেশাগত উন্নতির জন্য প্রয়োজনীয় এবং তাদের কর্মজীবনকে আরও নিরাপদ ও সুরক্ষিত করে তুলবে।


কর্মস্থল:

  • অফিসে কাজ করতে হবে।
    কর্মস্থল: ঢাকা, নোয়াখালী।

আড়ং-এর ইলেকট্রিশিয়ানদের অফিসে কাজ করতে হবে। আড়ং-এর ঢাকা এবং নোয়াখালী আউটলেটে নিয়োগ পাওয়া প্রার্থীরা কাজ করবেন। তারা আউটলেটে বৈদ্যুতিক কাজের তত্ত্বাবধান করবেন এবং প্রয়োজনীয় সময়ে মেরামতকাজ করবেন।


আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত নিম্নোক্ত ইমেইলে পাঠাতে পারবেন:
📧 career.aarong@brac.net
অথবা নিচে Apply Now বাটনে ক্লিক এর মাধ্যমে সিভি জমা দিন।

chittagong job circular 2024


কোম্পানি তথ্য:
আড়ং বাংলাদেশের একটি আইকনিক ব্র্যান্ড যা ফ্যাশন এবং লাইফস্টাইল পণ্য সরবরাহ করে। প্রতিষ্ঠানটি ৬৮,০০০ এরও বেশি কারুশিল্পীর জীবনমান উন্নয়নে কাজ করছে এবং আন্তর্জাতিক মানের পণ্য সরবরাহ করে। আড়ং সর্বদা নৈতিকতা এবং উচ্চমান বজায় রেখে গ্রাহকদের চাহিদা মেটানোর জন্য কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি কর্মক্ষেত্রে সমতা ও ন্যায়বিচারের উপর গুরুত্ব দেয় এবং নারী ও লিঙ্গবৈচিত্র্যপূর্ণ প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করে।

By mdhanif

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *