সহকারী শিক্ষক নিয়োগ

একাধিক পদে আকর্ষণীয় বেতনে সহকারী শিক্ষক নিয়োগ নিবে আল-হামীম ইনস্টিটিউট। পাশাপাশি ছয় জন শিক্ষিকা নিবে প্রাক প্রাথমিক সেকশনের জন্য এবং একজন হাফেজা নিয়োগ নিবে চট্টগ্রামের স্বনামধন্য এ প্রতিষ্ঠানটি।সহকারী শিক্ষক পদে শুধুমাত্র পুরুষরা এবং প্রাক-প্রাথমিক ও হেফজ সেকশনে শুধুমাত্র মহিলারা আবেদন করতে পারবেন।(English Medium School Job Circular in Chittagong.)

শিক্ষকতাকে পেশা হিসেবে যারা নিতে চান এবং চট্টগ্রামের থেকে যারা শিক্ষকতা করতে চান তাদের জন্য সুখবর। শিক্ষকতা একটি মহান এবং সম্মানজনক পেশা। বিশেষ করে নারীদের জন্য এই পেশা নিরাপদ এবং আরামদায়ক। চট্টগ্রামের বেশিরভাগ মানুষ ই চট্টগ্রামে থেকে কাজ করতে পছন্দ করেন। তাদের জন্য এই সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি টি অনেক সহায়ক হবে বলে আশা করা যায়। এছাড়াও যারা ফ্রেশার তাদের জন্য এটা একটা বিশাল সুযোগ। কেননা এই প্রতিষ্ঠানটি ফ্রেশার দের কে সহকারী শিক্ষক এবং জুনিয়র শিক্ষক হিসেবে নিয়োগ নিচ্ছে যা বেশিরভাগ বেসরকারি প্রতিষ্ঠান সাধারণত নেয় না। এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিম্নে বিস্তারিত বর্ণ্না করা হলোঃ
প্রতিষ্ঠানঃ আল হামিম ইনষ্টিটিউট।
ঠিকানাঃ আইস ফ্যাক্টরি রোড,(পশ্চিম দিকে), চট্টগ্রাম।
মোবাইলঃ ০১৮৯৪৯৪৩৩৩০, ০১৮৯৪৯৪৩৩৬০ (যেকোনো বিষয়ে তথ্য জানার জন্য এই নাম্বার গুলো তে যোগাযোগ করবেন)
ইমেইলঃ alhamiminstitute@gmail.com
——————————————————————————————————————————————————————————————-
পদঃ সহকারী শিক্ষক নিয়োগ (ইংরেজী)।(শুধুমাত্র পুরুষ।)
পদসংখ্যাঃ ২ জন।
শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর। (বিশেষ করে ইংলিশ ল্যংগুয়েজ টিচিং এ এম. এ. ডিগ্রিধারীকে প্রাধান্য দেয়া হবে।)
বেতনঃ ১২,০০০ থেকে ১৬,০০০ টাকা।
——————————————————————————————————————————————————————————————-
পদঃ সহকারী শিক্ষক নিয়োগ (আরবি)(শুধুমাত্র পুরুষ।)
পদসংখ্যাঃ ১ জন।
শিক্ষাগত যোগ্যতাঃ তাকমিলুল হাদিস/ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতোকত্তর ডিগ্রী থাকতে হবে।
বেতনঃ ১২,০০০ থেকে ১৬,০০০ টাকা।
——————————————————————————————————————————————————————————————-
পদঃ সহকারী শিক্ষক নিয়োগ (গণিত)(শুধুমাত্র পুরুষ।)
পদসংখ্যাঃ ১জন।
শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতোকত্তর ডিগ্রী থাকতে হবে।
বেতনঃ ১২,০০০ থেকে ১৬,০০০ টাকা।
—————————————————————————————————————————————————————————————-
পদঃ সহকারী শিক্ষক নিয়োগ (বাংলা)(শুধুমাত্র পুরুষ।)
পদসংখ্যাঃ ১জন।
শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতোকত্তর ডিগ্রী থাকতে হবে।
বেতনঃ ১২,০০০ থেকে ১৬,০০০ টাকা।
—————————————————————————————————————————————————————————————–
পদঃ জুনিয়র শিক্ষিকা , প্রাক-প্রাথমিক শাখার জন্য ।(শুধুমাত্র মহিলা)
পদসংখ্যাঃ ৬ জন।
শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতোকত্তর ডিগ্রী থাকতে হবে।
বেতনঃ আলোচনা সাপেক্ষে।
—————————————————————————————————————————————————————————————-
পদঃ হিফয শিক্ষক
পদসংখ্যাঃ ১ জন।
শিক্ষাগত যোগ্যতাঃ কুরআনে হাফেজা/ আলেমা।(শুধুমাত্র মহিলা)
বেতনঃ ১২,০০০ থেকে ১৬,০০০ টাকা।
অন্যান্য যোগ্যতাঃ
কম্পিউটার দক্ষতা, প্রেজেন্টেশন দক্ষতা, সুন্দর হাতের লিখা এবং ইংরেজী তে কথা বলার দক্ষতা থাকতে সহকারী শিক্ষক নিয়োগ এবং অন্যান্য পদের নিয়োগ এর জন্য।
আবেদন প্রক্রিয়াঃ
সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি টি তে দুইভাবে আবেদন করেতে পারবেন।
১। সরাসরী স্কুল ক্যাম্পাসে গিয়ে আবেদন পত্রের সাথে সিভি এবং অন্যান্য দক্ষতার সার্টিফিকেট ও অন্যান্য ডকুমেন্টস(শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসমূহ।) যুক্ত করে জমা দিতে পারবেন।
২। অথবা, এই ইমেইলে ( alhamiminstitute@gmail.com) আবেদনপত্র এবং সিভি জমা দিতে পারবেন।
* বাছাইকৃত আবেদনকারীদেরকে ইন্টারভিউ এবং অন্যান্য পরীক্ষার জন্য ১০ই জানুয়ারী, ২০২৪ তারিখে বিদ্যালয়ের ক্যম্পাসে উপস্থিত থাকতে হবে।
আবেদন এর শেষ তারিখঃ ৫ই জানুয়ারী, ২০২৪।
প্রতিষ্ঠান সম্পর্কে আরো কিছু তথ্যঃ
আল-হামীম ইনস্টিটিউট ইসলামিক পরিবেশে চট্টগ্রামের অন্যতম ইংলিশ মিডিয়াম স্কুল যেখানে শুধু নামে নয়, বরং প্রকৃত অর্থেই সাধারণ শিক্ষার পাশাপাশি মহান রবের পরিচয় শিক্ষার্থীদের সামনে তুলে ধরা হয়। প্রতিটি শিক্ষক নিজ নিজ অবস্থান থেকে সর্বোচ্চ চেষ্টা করেন ইসলামকে নিজ অন্তরে ধারন করতে এবং শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিতে। এই প্রতিষ্ঠানটি পবিত্র কুরআন এবং সুন্নাহ দ্বারা পরিচালিত হয়। ছাত্রছাত্রীদেরকে ইংরেজী মাধ্যমের পাশাপাশি কুরআন এবং হাদিসের শিক্ষায় শিক্ষিত করে কুরআনের আলোয় আলোকিত করে পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলতে সাহায্য করে। তারা ছাত্রদের বিভিন্ন দক্ষতার দিকে খেয়াল রাখে যতে করে তাদের অন্তর্নিহিত যেকোনো প্রতিভা বিকাশ করে একজন আদর্শ পেশাজীবী হিসেবে বড় হয়। বেশিরভাগ ইসলামিক ইংরেজী মাধ্যম মাদ্রাসায় অনেক খরচ ব্যয় হয় ছাত্রছাত্রীদেরকে পড়াতে কিন্তু এই প্রতিষ্ঠানে স্বল্প খরচে ছাত্র ছাত্রীকে পড়াশোনা করানো যায়।
Hope this institution will be the best English Medium School Job Circular in Chittagong for you.
𝐏𝐡𝐨𝐧𝐞: 01894943330, 01894943360
𝐀𝐝𝐝𝐫𝐞𝐬𝐬: Ice Factory Road, Chattogram-4000, Bangladesh.
Website: https://alhamim.com
সহকারী শিক্ষক নিয়োগ প্রার্থী এবং অন্যান্য চাকুরী প্রার্থীদের উদ্দেশ্যে কিছু কথাঃ
রিযিক আল্লাহর পক্ষ থেকে নির্ধারিত। তবে আপনাকে চেষ্টা করে যেতে হবে। ছোট বড় যেই জব ই পান, স্নাতক শেষ করেই যুক্ত হয়ে যান। এতে করে আপনার সিভি তে অভিজ্ঞতা যুক্ত করতে পারবেন এবং আপনার সিভি ভারি হবে যেটা এর থেকে ভালো চাকুরী পেতে আপনাকে সাহায্য করবে অনেক বেশি। এই সময় টা ট্রায়াল এবং এরর এর মধ্য দিয়ে যেতে হবে। সুতারাং, আপনাকে চেষ্টা করতেই হবে। সফল হোন বা না হোন। সফলতা সৃষ্টিকর্তার পক্ষ থেকে আসে। চেষ্টা করার দায়ীত্ব আপনার। কখনো নিরাশ হবেন না আল্লাহর আশ্রয় থেকে। নিশ্চয়ই আল্লাহ আপনার জন্য ভালো কিছু রেখেছেন। চেষ্টা করে গেলে সেটা হয়তো পেয়েও যাবেন। শুভকামনা সকলের জন্য।

আমাদের ওয়েবসাইটে চট্টগ্রামসহ অন্যান্য অঞ্চলের আঞ্চলিক চাকুরী বিজ্ঞপ্তি বিশেষ করে বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানেরর সকল সার্কুলার পাবেন। আমাদের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যুক্ত থাকতে পারেন আমাদের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে অবগত থাকার জন্য।

বিঃ দ্রঃ কোনো প্রতিষ্ঠানের সাথে টাকা-পয়সার লেনদেন করবেন না যদি করে প্রতারিত হন সে ক্ষেত্রে Job Quest BD দায়ী থাকবে না।

By mdhanif

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *