রিডার্স ইংলিশ স্কুল: নিয়োগ বিজ্ঞপ্তি

আদর্শ শিক্ষক হিসেবে নিজেকে গড়ে তুলুন!

রিডার্স ইংলিশ স্কুল (উক্ত প্রতিষ্ঠান সম্পর্কে জানতে তাদের এই ওয়েবসাইট দেখুন) সম্পূর্ণ শিক্ষা সমাধান খুঁজছে! আমরা আমাদের স্কুল পরিবারে যোগ্য, উদ্যোগী এবং নিবেদিতপ্রাণ শিক্ষকদের স্বাগত জানাই। আমরা বিশ্বাস করি শিক্ষকরা জাতির মেরুদণ্ড এবং তারা পরবর্তী প্রজন্মকে গড়ে তোলার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। আপনি যদি শিক্ষাক্ষেত্রে আপনার দক্ষতা ও জ্ঞান ছেলেমেয়েদের সাথে ভাগ করে নিতে আগ্রহী হন, তাহলে এই বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ুন।

আমরা নিম্নলিখিত পদে শিক্ষকদের খুঁজছি:

  • সহকারী শিক্ষক (ইংরেজি): আমরা প্লে, নার্সারি ও কেজি শ্রেণির জন্য একজন উৎসাহী এবং যোগ্য সহকারী শিক্ষকের খোঁজ করছি। আপনি যদি ইংরেজিতে সাবলীল হন এবং ছোট বাচ্চাদের সাথে কাজ করতে পছন্দ করেন, তাহলে এই পদটি আপনার জন্য উপযুক্ত। আপনার শিক্ষাগত যোগ্যতা হতে হবে স্নাতক (সম্মান) অথবা স্নাতকোত্তর (ইংরেজি)। কমপক্ষে এক বছরের শিক্ষাদানের অভিজ্ঞতা থাকা বাধ্যতামূলক। 
  • সহকারী শিক্ষক (আরবি ও ধর্ম শিক্ষা): আমরা ইসলামী শিক্ষা ও আরবি ভাষা শেখানোর জন্য একজন অভিজ্ঞ শিক্ষকের খোঁজ করছি। ধর্মীয় জ্ঞানের পাশাপাশি শিশুদের মনোযোগ আকর্ষণ করে পাঠদান দেওয়ার দক্ষতা অপেক্ষিত। আপনি যদি দাওরাহ হাদিস অথবা কামিল ডিগ্রিধারী হন এবং শিশুদের সাথে কাজ করার আগ্রহী হন, তাহলে এই পদে আবেদন করতে পারেন। 
  • ছাত্র সম্পর্ক কর্মকর্তা: আমরা একজন যোগ্য ও দক্ষ ছাত্র সম্পর্ক কর্মকর্তার খোঁজ করছি। আপনার দায়িত্ব হলো শিক্ষার্থীদের ভর্তি, ফি, উপস্থিতি ইত্যাদি বিষয়াদি সরবরাহ করা। আপনি যদি বি.কম বা এম.কম (হিসাববিজ্ঞান) ডিগ্রিধারী হন এবং কমপক্ষে দুই থেকে তিন বছরের হিসাববিজ্ঞান বিষয়ক অভিজ্ঞতা থাকে, তাহলে এই পদে আবেদন করতে পারেন। শিক্ষা প্রতিষ্ঠানে কাজ করার অভিজ্ঞতা অগ্রাধিকার।

পুরো বিজ্ঞপ্ত এর সংক্ষিপ্ত বিবরণীঃ 

পদ যোগ্যতা অভিজ্ঞতা বিবরণ
সহকারী শিক্ষক (প্লে, নার্সারী, কেজি) স্নাতক (সম্মান)/স্নাতকোত্তর (ইংরেজি) কমপক্ষে ১ বছর (শিক্ষাদান) * প্লে, নার্সারি ও কেজি শ্রেণির শিক্ষার্থীদের পড়ানোর দক্ষতা। 

ইংরেজিতে সাবলীলতা অপरिহার্য। 

ছোট বাচ্চাদের সাথে কাজ করার আগ্রহী হতে হবে।

সহকারী শিক্ষক (আরবি ও ধর্ম শিক্ষা) দাওরাহ হাদিস/কামিল অভিজ্ঞতা প্রয়োজন (অগ্রাধিকার) * ইসলামী শিক্ষা ও আরবি ভাষা শেখানোর দক্ষতা। 

* শিশুদের মনোযোগ আকর্ষণ করে পাঠদান দেওয়ার কৌশল থাকতে হবে।

ছাত্র সম্পর্ক কর্মকর্তা বি.কম/এম.কম (হিসাববিজ্ঞান) কমপক্ষে ২-৩ বছর (হিসাববিজ্ঞান) * শিক্ষা প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা (অগ্রাধিকার)।

 * হিসাব রক্ষণ ও কম্পিউটারে দক্ষতা থাকতে হবে। 

 * ছাত্র ভর্তি, ফি, উপস্থিতি ইত্যাদি বিষয়াদি দায়িত্বে থাকবেন।

 

 

আপনি যদি মনে করেন যে আপনার যোগ্যতা ও অভিজ্ঞতা উক্ত প্রতিষ্ঠানের প্রয়োজনীয়তার সাথে মিলে , তাহলে দেরী না করে আবেদন জানান।

আবেদন পদ্ধতি:

আগ্রহী প্রার্থীরা তাদের সিভি (জীবনবৃত্তান্ত), একটি আবেদনপত্র (কভার লেটার) এবং সাম্প্রতিক একটি ছবি সহ নিম্নলিখিত ঠিকানায় পাঠিয়ে দিতে পারবেন অথবা ইমেইলে জমা দিতে পারবেন।

  • ঠিকানা: হাউস নং ২০০, রোড নং- ০৯, ব্লক-বি, চাঁদগাওন আর/এ, চট্টগ্রাম
  • ইমেইল: readersenglishschool@gmail.com

আবেদনের শেষ তারিখ: N/A

Job Source: Readers English School website

মূল বিজ্ঞপ্তিঃ

readers school and college job circualr | chittagong job circular

অন্যান্য বিষয়াবলি:

  • নির্বাচিত প্রার্থীদের আকর্ষণীয় বেতন এবং অবদান ভিত্তিক সুবিধা দেওয়া হবে।
  • শুধুমাত্র যোগ্য প্রার্থীদেরই আবেদন করতে বলা হচ্ছে। অসম্পূর্ণ আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আমরা আশা করি, যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা এই সুযোগের সদ্ব্যবহার করবেন।

ধন্যবাদ!

রিডার্স ইংলিশ স্কুল

চট্টগ্রাম

এই বিজ্ঞপ্তির জন্য বিজ্ঞপ্তি প্রকাশক কোনো রকম আর্থিক লেনদেন করে নি বা করবে না। আপনি যদি কোনোরকম আর্থিক লেনদেন করে থাকেন কারো সাথে সেক্ষেত্রে JobQuestBD দায়ী থাকবে না। 

New Job Circular Alert

নতুন যেকোনো জব সার্কুলার পেতে পারেন আপনার মোবাইলে মেসেজ এর মাধ্যেমে। আমাদের হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টেলিগ্রাম গ্রুপে যুক্ত থাকুন, যেকোনো জবের আপডেট জানুন খুব দ্রুত, সহজেই।

WhatsApp Channel

WhatsApp Group(Male)

WhatsApp Group (Female)

Telegram Group

Facebook Group

By mdhanif

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *