চট্টগ্রাম জব সার্কুলার: আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

চট্টগ্রাম জব সার্কুলার অনুযায়ী, আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট পরিচালিত “তাহেরিয়া সার্বিকিয়া সুন্নিয়া মাদ্রাসা” দুটি পদে সহকারী শিক্ষক নিয়োগ করতে যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি আপনার ক্যারিয়ারকে আরও উজ্জ্বল ও সমৃদ্ধ করতে সহায়ক হতে পারে। আমরা নিম্নলিখিত পদগুলোর জন্য প্রার্থী খুঁজছি:

 নিয়োগের পদসমূহ:

1. **সহকারী শিক্ষক (গণিত)**
2. **সহকারী শিক্ষক (ইংরেজি)**

প্রয়োজনীয় যোগ্যতা:

**গণিত শিক্ষকের জন্য:**

– প্রার্থীকে গণিতে স্নাতক ডিগ্রি (অনার্স) থাকতে হবে।
– সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞতা থাকা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

**ইংরেজি শিক্ষকের জন্য:**

– প্রার্থীকে ইংরেজিতে স্নাতক ডিগ্রি (অনার্স) থাকতে হবে।
– সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞতা থাকা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (CV) সহ আবেদনপত্র নিম্নোক্ত ঠিকানায় জমা দিতে হবে। আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি সংযুক্ত করতে হবে। আবেদনপত্র জমাদানের শেষ তারিখ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে।

ঠিকানা:

সভাপতি/সাধারণ সম্পাদক
আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট
যোগাযোগ: ০১৮১৯-৩০৩৬৩৮/ ০১৮১৮-১৭২৯৯১
নং-১১১/৫, চট্টগ্রাম

জব সোর্সঃ দৈনিক আজাদি।

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখঃ ২৪ ই মে, ২০২৪

মূল বিজ্ঞপ্তিঃ 

চট্টগ্রাম জব সার্কুলার

চট্টগ্রাম জব সার্কুলার টির গুরুত্ব:

এই চট্টগ্রাম জব সার্কুলার আপনার ক্যারিয়ার গঠনের একটি অন্যতম মাধ্যম হতে পারে । আমাদের প্রতিষ্ঠান চট্টগ্রাম অঞ্চলে সুন্নি শিক্ষা প্রচারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। তাই, যোগ্য প্রার্থীরা আমাদের প্রতিষ্ঠানে যোগ দিয়ে তাদের পেশাগত জীবনে নতুন মাত্রা যোগ করতে পারেন। চট্টগ্রাম জব সার্কুলার এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি সঠিক সময়ে সঠিক জবের সন্ধান পেতে পারেন।

প্রতিষ্ঠান পরিচিতি:

আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট একটি সুপ্রতিষ্ঠিত ধর্মীয় প্রতিষ্ঠান যা বহু বছর ধরে শিক্ষার মান উন্নয়নে কাজ করে আসছে। আমাদের প্রতিষ্ঠানের মূল লক্ষ্য হলো শিক্ষার্থীদের ধর্মীয় ও সাধারণ শিক্ষায় সমৃদ্ধ করা এবং তাদের মানসিক ও নৈতিক বিকাশ নিশ্চিত করা। এই উদ্দেশ্যে, আমাদের মাদ্রাসায় উচ্চমানের শিক্ষাদানের ব্যবস্থা রয়েছে এবং আমরা প্রতিটি শিক্ষার্থীকে একাগ্রভাবে সুশিক্ষিত করে তুলতে সচেষ্ট।

 কর্মক্ষেত্রের সুবিধাসমূহ:

– প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রফেশনাল উন্নয়নের সুযোগ।
– সুপ্রতিষ্ঠিত এবং সম্মানিত প্রতিষ্ঠানে কাজ করার সুযোগ।
– আকর্ষণীয় বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা।

শেষ কথা:

চট্টগ্রাম জব সার্কুলার অনুসরণ করে, আপনার ক্যারিয়ারকে সঠিক পথে পরিচালিত করতে আমাদের প্রতিষ্ঠান একটি আদর্শ স্থান। আপনি যদি একজন যোগ্য ও অভিজ্ঞ প্রার্থী হন এবং আমাদের শিক্ষার্থীদের জন্য মানসম্মত শিক্ষা প্রদানে আগ্রহী হন, তবে আজই আবেদন করুন।

আপনার আবেদন আমাদের প্রতিষ্ঠানের ভবিষ্যৎ নির্মাণে একটি বড় ভূমিকা পালন করতে পারে। তাই, দেরি না করে দ্রুত আবেদন করুন এবং চট্টগ্রাম জব সার্কুলারের মাধ্যমে আপনার ক্যারিয়ারকে নতুন উচ্চতায় নিয়ে যান।

Note:  এই বিজ্ঞপ্তির জন্য বিজ্ঞপ্তি প্রকাশক কোনো রকম আর্থিক লেনদেন করে নি বা করবে না। আপনি যদি কোনোরকম আর্থিক লেনদেন করে থাকেন কারো সাথে সেক্ষেত্রে JobQuestBD দায়ী থাকবে না। 

New Job Circular Alert

নতুন যেকোনো জব সার্কুলার পেতে পারেন আপনার মোবাইলে মেসেজ এর মাধ্যেমে। আমাদের হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টেলিগ্রাম গ্রুপে যুক্ত থাকুন, যেকোনো জবের আপডেট জানুন খুব দ্রুত, সহজেই।

WhatsApp Channel

WhatsApp Group(Male)

WhatsApp Group (Female)

Telegram Group

Facebook Group

By mdhanif

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *