আবুল খায়ের গ্রুপ দেশের একটি শীর্ষস্থানীয় বহুজাতিক সংস্থা। এই গ্রুপটি ইস্পাত, সিমেন্ট, ভোগ্যপণ্য, তামাক, সিরামিক ও বিদ্যুৎ ক্ষেত্রেসহ চমৎকার ব্যবসায় কার্যক্রমের পাশাপাশি সুপ্রতিষ্ঠিত ট্রেডিং ব্যবসার জন্য সুপরিচিত। আমাদের ক্রমবর্ধমান ব্যবসায়িক চাহিদা পূরণের জন্য আমরা উৎপাদন, পরিচালনা, যন্ত্রবিদ্যা, বিদ্যুৎ, গুণমান নিশ্চয়তা, রিফ্র্যাক্টরি, সিভিল, ইউটিলিটি, রমহস, অক্সিজেন প্লান্ট, বিদ্যুৎ কেন্দ্র, ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট, ইলেক্ট্রিক আর্ক ফার্নেস (ইএএফ), পাতা শ্রেণীবিভাগ (লিফ ক্লাসিফিকেশন) – এই বিভাগগুলোতে দক্ষ জনবলের জন্য তাৎক্ষণিকভাবে নিয়োগ নিচ্ছে।

সংক্ষিপ্ত বর্ণ্নাঃ

পদ: টেকনিশিয়ান / সিনিয়র টেকনিশিয়ান

শিক্ষাগত যোগ্যতা:

এসএসসি/ এইচএসসি/ আইটিআই/ এনটিসি/ ফিটার বা সমমানের ডিগ্রী।

নিয়োগের ধরণ: পূর্ণ সময়ের

অভিজ্ঞতা: ৫ থেকে ৭ বছর।

অতিরিক্ত যোগ্যতা:

  • কমপক্ষে ৫ থেকে ৭ বছরের প্রাসঙ্গিক ক্ষেত্রে অভিজ্ঞতা।
  • বিশ্লেষণात्मক (বিশ্লেষণমূলক) ও যোগাযোগ দক্ষতায় দৃঢ়।
  • চাপ ও চাপের মধ্যে কাজ করার ক্ষমতা।
  • দলগত পরিবেশে কাজ করার জন্য চমৎকার আন্তঃব্যক্তিগত দক্ষতা।
  • দায়িত্ব ও চ্যালেঞ্জ গ্রহণের ইচ্ছাশক্তি, প্রতিশ্রুতি ও সততা।
  • স্ব-চালিত, ফলাফলমুখী, পরিশ্রমী হওয়া আবশ্যক।
  • উচ্চ পেশাদার সততা থাকতে হবে।

কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান

জব সোর্সঃ দৈনিক আজাদি

বেতন ও সুবিধা:

বেতন আলোচনার ভিত্তিতে নির্ধারিত হবে, যা বাণিজ্যযোগ্য এবং পৃথকভাবে জানানো হবে। কোম্পানির নীতি অনুযায়ী, উভয় পক্ষের সমঝোতার ভিত্তিতে কর্মচারী অন্যান্য ম fringe সুবিধা ভোগ করতে পারবেন।

আবেদন পদ্ধতি:

আগ্রহী প্রার্থীরা সম্পূর্ণ সিভি (জীবনবৃত্তান্ত), সাম্প্রতিক পাসপোর্ট আকারের ফটোগ্রাফ, সকল শিক্ষাগত সনদের সত্যায়িত কপি এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপিসহ আবেদন জমা দিন। আবেদনপত্র ঠিকানা: মানব সম্পদ বিভাগ, আবুল খায়ের গ্রুপ, ডি.টি. রোড, পাহাড়তলী, চট্টগ্রাম। আবেদন জমার শেষ তারিখ: ১০ মে, ২০২৪ ইং।

অথবা, opportunity@abulkhairgroup.com ই-মেইলে আবেদন জমা দিতে পারেন।

আপনার সিভিতে আবেদন করা পদের নাম লিখুন এবং যোগাযোগের ফোন/মোবাইল নম্বর উল্লেখ করুন।

পুরো বিজ্ঞপ্তিঃ

Abul Khair Group job circular

আবেদন জমার শেষ তারিখ: ১০ মে, ২০২৪ ইং।

আপনার ক্যারিয়ার গড়ে তুলুন (Build your career)

এই চ্যালেঞ্জিং এবং পুরস্কারমূলক সুযোগটি হাতছানি করছে! আমাদের দেশের শীর্ষস্থানীয় বহুজাতিক সংস্থা আবুল খায়ের গ্রুপ, ইস্পাত, সিমেন্ট, ভোগ্যপণ্য, তামাক, সিরামিক ও বিদ্যুৎ ক্ষেত্রসহ বিভিন্ন ক্ষেত্রে ক্রমবর্ধমান ব্যবসায়িক চাহিদা পূরণের জন্য দক্ষ জনবল খুঁজছে। আপনি যদি একজন দক্ষ টেকনিশিয়ান বা সিনিয়র টেকনিশিয়ান হয়ে থাকেন, তাহলে এটাই আপনার জন্য স্বপ্নের চাকরির সুযোগ! উৎপাদন, পরিচালনা, যন্ত্রবিদ্যা, বিদ্যুৎ, গুণমান নিশ্চয়তা, রিফ্র্যাক্টরি, সিভিল, ইউটিলিটি, রমহস, অক্সিজেন প্লান্ট, বিদ্যুৎ কেন্দ্র, ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট, ইলেক্ট্রিক আর্ক ফার্নেস (ইএএফ), পাতা শ্রেণীবিভাগ (লিফ ক্লাসিফিকেশন) – এই বিভাগগুলোর যেকোনো একটিতে আপনি দক্ষতার সাথে কাজ করতে পারবেন, তাহলে এগিয়ে আসুন।

আমরা এমন প্রার্থীদের খুঁজছি, যারা কেবল দক্ষই নন, বরং ফলাফলমুখী, বিশ্লেষণात्मক (বিশ্লেষণমূলক) ও যোগাযোগ দক্ষতা সম্পন্ন, চাপের মধ্যেও সাবলীলভাবে কাজ করতে পারেন এবং দলগত পরিবেশে দক্ষতার সাথে মানিয়ে নিতে পারেন। স্ব-চালিত, পরিশ্রমী এবং উচ্চ পেশাদার সততা সম্পন্ন প্রার্থীদেরকেই আমরা অগ্রাধিক্য দেব।

এই চাকরিতে আপনি বাংলাদেশের যে কোন স্থানে কাজ করার সুযোগ পেতে পারেন। বেতন ও সুবিধা আকর্ষণীয় এবং বাণিজ্যযোগ্য।

এই সুবর্ণ সুযোগ আর হাতছাড়া করবেন না! আজই আপনার সিভি, ছবি, সনদের সত্যায়িত কপি এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপিসহ আবেদন জমা দিন। আপনি চাইলে ই-মেইলেও আবেদন করতে পারেন। আবেদন জমার শেষ তারিখ ১০ মে, ২০২৪ ইং। আবুল খায়ের গ্রুপের সাথে ক্যারিয়ার গড়ার এই চমৎকার সুযোগটি গ্রহণ করুন!

New Job Circular Alert

নতুন যেকোনো জব সার্কুলার পেতে পারেন আপনার মোবাইলে মেসেজ এর মাধ্যেমে। আমাদের হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টেলিগ্রাম গ্রুপে যুক্ত থাকুন, যেকোনো জবের আপডেট জানুন খুব দ্রুত, সহজেই।

WhatsApp Group(Male)

WhatsApp Group (Female)

Telegram Group

Facebook Group

By mdhanif

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *