স্কুল শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে শহিদ বীর-উত্তম লে. আনোয়ার গার্লস কলেজ কর্তৃক।

ঢাকা সেনানিবাস কর্তৃক পরিচালিত শহিদ বীর-উত্তম লে. আনোয়ার গার্লস কলেজ এ একাধিক পদে স্কুল শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। সম্প্রতি উক্ত প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তি টি প্রকাশিত হয়েছে। এই বিজ্ঞপ্তি অনুসারে উক্ত প্রতিষ্ঠানের কলেজ এবং স্কুল শাখায় বিভিন্ন পদে আকর্ষণীয় বেতনে এবং সরকারী অন্যান্য সুবিধাসহ লোক নিয়োগ নিচ্ছে।

সংক্ষিপ্ত বিবরণ

জব লোকেশনঃ ঢাকা সেনানিবাস।

জবের ধরনঃ ফুল টাইম।

কলেজ শাখা

১। পদের নামঃ প্রভাষক (ভুগোল – ১জন, গার্হস্থ অর্থনীতি – ১ জন।)

পদসংখ্যাঃ ১ জন।

বেতনঃ ২২,০০০ টাকা।

শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিধারি। (আবেদনকারী কে অবশ্যই সকল পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএ পেতে হবে।) মহিলা এবং পাবলিক পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত এবং শিক্ষক নিবন্ধন সনদপ্রাপ্ত কলেজ ও অভিজ্ঞতার সম্পন্ন প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে।

 

স্কুল প্রভাতি শাখা(ইংরেজী ভার্সন)

২। পদের নামঃ সহকারী শিক্ষক

পদসংখ্যাঃ ১ জন।

বিষয়ঃ গণিত।

বেতনঃ ১৬,০০০ টাকা।

স্কুল প্রভাতি শাখা (ইংরেজী মিডিয়াম/ ব্রিটিশ কারিকুলাম)

পদের নামঃ সহকারী শিক্ষক(ব্লক টিচার)

পদংখ্যাঃ ১জন।

বিষয়ঃ বাংলা।

বেতনঃ ১৬,০০০ টাকা।

 

উভয় ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতাঃ আবেদনকারীকে সকল পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ বা সমমান জিপিএ সহ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক এবং স্নাতক উত্তর ডিগ্রিধারী হতে হবে। বি এড এম এড শিক্ষক নিবন্ধন সনদপ্রাপ্ত মহিলা ও শিক্ষকতায় অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের কে অগ্রাধিকার দেয়া হবে।

স্কুল দিবা শাখা (বাংলা ভার্সন)

১। পদের নামঃ সহকারী শিক্ষক।

পদসংখ্যাঃ ১জন।

বিষয়ঃ বাংলা।

বেতনঃ ১৬,০০০ টাকা।

শিক্ষাগত যোগ্যতাঃ আবেদনকারীকে সকল পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ বা সমমান জিপিএ সহ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক এবং স্নাতক উত্তর ডিগ্রিধারী হতে হবে। বি এড এম এড শিক্ষক নিবন্ধন সনদপ্রাপ্ত মহিলা ও শিক্ষকতায় অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের কে অগ্রাধিকার দেয়া হবে।

 

অন্যান্য পদে নিয়োগ বিজ্ঞপ্তিঃ

১। পদের নামঃ অফিস সুপার (শিক্ষা শাখা)

পদংখ্যাঃ ১ জন।(পুরুষ)

বেতনঃ ১২,৫০০ টাকা।

শিক্ষাগত যোগ্যতাঃ সকল পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ বা সমমান জিপিএ থাকতে হবে। আবেদনকারীর অফিস পরিচালনা সংক্রান্ত কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালানোর ক্ষেত্রে দক্ষতা (এম এস ওয়ার্ড, এম এস এক্সে্‌ পাওয়ার পয়েন্ট) থাকতে হবে। অবসরপ্রাপ্ত সামরিক বাহিনীর সদস্যের জন্য চুক্তিভিত্তিক চাকরি, শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য।( কমপক্ষে এইচএসসি পাশ হতে হবে।)

২। পদের নামঃ মালী।

পদসংখ্যাঃ ১ জন। (পুরুষ)।

বেতনঃ ৮,২৫০ টাকা।

শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে অষ্টম শ্রেণি বা সমমান পাশ। সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সঃ ৩০ বছরের কম।

অন্যান্য যোগ্যতাঃ (সকল পদের জন্য)

বয়স অনূর্ধ্ব 35 বছর হতে হবে। পুরুষ প্রার্থীদের অবশ্যই বিবাহিত হতে হবে।

বেতনের পাশাপাশি অন্যান্য সুবিধাসমূহঃ

প্রতিষ্ঠানের নিয়মে উৎসাহ ভাতা, চিকিৎসা ভাত , উৎসব ভাতা , বাড়ি ভাড় , চাকুরী স্থায়ী হলে ১০% কন্ট্রিবিউটারই প্রভিডেন্ট ফান্ড , গ্রাচুইটি ও প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন করার নিয়মঃ

আবেদনপ্রার্থীর দরখাস্ত, জীবন বৃত্তান্ত ( মোবাইল নাম্বার সহ) সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি , শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) জাতীয় পরিচয় পত্র নাগরিকত্বের সত্যায়িত কপি সহ সহকারী শিক্ষক পদের জন্য ১০০০ টাকা, অফিস সুপার পদের জন্য পাঁচশত টাকা, এবং মালিকদের জন্য ৩০০ টাকা (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফ্ট বা পে অর্ডার সহ আগামী ২৫ জানুয়ারি ২০২৪ তারিখের মধ্যে অধ্যক্ষ, শহীদ শহিদ বীর-উত্তম লে. আনোয়ার গার্লস কলেজ এর অনুকুলে প্রেরণ করতে হবে।

পরীক্ষার তারিখ ও সময়ঃ

লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে এসএমএস এর মাধ্যমে জানানো হবে। খামের উপর স্পষ্টাক্ষরে পদের নাম ও বিষয় ও মোবাইল নম্বর উল্লেখ করতে হবে। অসম্পূর্ণ দরখাস্ত বাতিল বলে গণ্য করা হবে।

পুরো স্কুল শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ টি একসাথে ডাউনলোড করুন এখান থেকেঃ

শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

 

 অন্যান্য শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুন আমাদের ওয়েবসাইটে। 

 

By mdhanif

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *